১০৩ এজেন্সীর মালিকের বিরুদ্ধে মামলা করা বাদী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

0

ঢাকার পল্টন থানায় প্রভাবশালী ১০৩ রিক্রুটিং এজেন্সীর মালিকের বিরুদ্ধে মানবপাচার আইনে দায়ের করা মামলার বাদী আফিফা ওভারসীসের স্বত্তাধিকারী আলতাব খানকে মালয়েশিয়া দুর্নীতি দমন কমিশন ।
গতকাল রোববার বাংলাদেশ সময় সন্ধ্যায় কুয়ালালামপুর বিমানবন্দরে তিনি আটক হন বলে বাংলাদেশ কমিউনিটি ও জনশক্তি ব্যবসায়ী সুত্রে জানা গেছে।
গতকাল রাত পৌণে ১১টায় ঢাকার একাধিক ব্যবসায়ী  বলেন, আমরা মালয়েশিয়ার বাংলাদেশী কমিউনিটির কাছ থেকে জানতে পেরেছি, ঢাকা থেকে বিমানের একটি ফ্লাইটি আলতাব খান কুয়ালালামপুর বিমানবন্দরে যাওয়ার পরই বিমানবন্দর ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে আটক করেন। এসময় কুয়ালালামপুর বিমানবন্দরে দাড়ানো অবস্থায় আলতাবের একটি ছবিও পাঠান তারা।
এক প্রশ্নের জবাবে তারা বলেন, আমরা জেনেছি আফিফার মাধ্যমে গিয়ে অনেক শ্রমিক প্রতারিত হয়েছেন। এখন পুলিশ কি অভিযোগে তাকে আটক করেছে তা আমাদের বাংলাদেশ হাইকমিশন ভালো বলতে পারবেন।
গতকাল রাত ১১টায় আফিফা ওভারসীসের মালিক আলতাব খানের মালয়েশিয়ান নাম্বারে (+৬০১১২৩১১৬৯৮৫) যোগাযোগ করা তিনি রিসিভ করেননি। সুত্র জানায়, শ্রমিকদের সাথে প্রতারনার অভিযোগে মালয়েশিয়ার এন্টি করাপশন তাকে আটক করে নিয়ে গেছেন।
গতকাল সকল জল্পনার অবসান ঘটিয়ে মালয়েশিয়ার এন্ট্রি করাপশন আলতাফ খানকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়।

Leave A Reply

Your email address will not be published.