- Advertisement -

বিমানবন্দরে যাত্রীর পায়ুপথ থেকে বের হলো ইয়াবা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইয়াবা বহনকালে এক যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মান্নান হোসেন (৩৯)। তার পায়ুপথ থেকে ১ হাজার ৭৯০ পিস ইয়াবা উদ্ধার করেছেন এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

শুক্রবার (১০ নভেম্বর) সকালে বিষয়টা নিশ্চিত করেছেন এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক। আটক মান্নান হোসেন কক্সবাজার টেকনাফের মৃত নুরুল আলমের পুত্র।

জিয়াউল হক জানান, মান্নান বৃহস্পতিবার বিকেলে একটি ফ্লাইটে কক্সবাজার থেকে ঢাকায় আসেন। এসময় তার আচরণ সন্দেহজনক হলে তাকে আটক করে এয়ারপোর্ট এপিবিএনের গোয়েন্দারা। পরে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর তিনি স্বীকার করেন যে তার পায়ুপথে তিনি ইয়াবা বহন করছেন। পরে টয়লেটে গিয়ে তিনি তার পায়ুপথে ঢাকা ইয়াবাগুলো বের করতে সক্ষম হন। ইয়াবা গুলো দুই স্তরে স্কচটেপ দিয়ে প্যাঁচানো ছিল এবং আকৃতি ছিল বড় দুইটি ডিমের আকারের। তার কাছ থেকে ১ হাজার ৭৯০ পিস ইয়াবা পাওয়া গেছে।

মান্নান প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, প্রতি পিস ইয়াবা বহনে তিনি ১০ টাকা হারে অর্থ পাবেন বলে চুক্তিবদ্ধ হয়েছিলেন। সেই অনুযায়ী কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা আসেন। কিন্তু হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে এপিবিএনের হাতে আটক হন।

মোহাম্মদ জিয়াউল হক আরও জানান, মান্নানকে এর আগে ২০২৩ সালের ১১ জুলাই এই বিমানবন্দরে ইয়াবাসহ আটক করা হয়েছিল। পরে তার নামে বিমানবন্দর থানায় মামলা হয়। সেই মামলায় জামিনে বের হয়ে এসে আবারো মাদক পাচারে জড়িয়ে গেছেন তিনি। আবারো আটক হলেন। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত