- Advertisement -

৩৮ ঘণ্টায় ২১ যানবাহনে আগুন

ঢাকা: বিএনপিসহ কয়েকটি দলের ৪৮ ঘণ্টা অবরোধের ৩৮ ঘণ্টায় রাজধানীসহ সারা দেশে ২১টি যানবাহনে দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।  রোববার (৫ নভেম্বর) ভোর ৪টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত (৩৮ ঘণ্টা) আগুন দেওয়ার এসব ঘটনা ঘটে।

সোমবার সন্ধ্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, আগুনের ঘটনায় ঢাকা সিটিতে ১২টি, ঢাকা বিভাগে (গাজীপুর, কালিয়াকৈর, নারায়ণগঞ্জ) চারটি, চট্টগ্রাম বিভাগে (খাগড়াছড়ি, আনোয়ারা, পটিয়া) চারটি, রাজশাহী বিভাগে (বগুড়া) একটি ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫টি বাস, দুটি ট্রাক, একটি প্রাইভেটকার, একটি সিএনজি ও একটি লেগুনা পুড়েছে।

এসব আগুনের ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৪১টি ইউনিট ও ২৪২ জন সদস্য কাজ করেছেন।

তিনি বলেন, পরিসংখ্যান বিশ্লেষণ করা দেখা গেছে, দিনের চেয়ে রাতে আগুন দেওয়ার ঘটনা বেশি ঘটেছে। ৩৮ ঘণ্টায় ২১টির মধ্যে সন্ধ্যা ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত ১৬টি আগুনের ঘটনা ঘটে এবং বাকি পাঁচটি দিনের অন্য সময়ে ঘটে।

২৮ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত মোট ১১০টি আগুন দেওয়ার ঘটনা ঘটে। এর মধ্যে ২৮ অক্টোবর ২৯টি, ২৯ অক্টোবর ১৯টি, ৩০ অক্টোবর একটি, ৩১ অক্টোবর ১১টি, ১ নভেম্বর ১৪টি, ২ নভেম্বর সাতটি, ৪ নভেম্বর ছয়টি, ৫ নভেম্বর ১৩টি, ৬ নভেম্বর ১০টি আগুনের ঘটনা ঘটে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত