- Advertisement -

গাজীপুরে চলন্ত বাসে আগুন

গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর সফিপুর এলাকায় যাত্রীবাহী একটি বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।   সোমবার ভোর চারটার দিকে ঘটনাটি ঘটে। এতে অল্পের জন্য বেঁচে গেছেন বাসের চালক।

বাসের চালক হাবিবুর রহমান জানান, কেপি পরিবহনের একটি বাস দিয়ে প্রতিদিন ভোরে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থেকে শ্রমিক নিয়ে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার একটি কারখানায় যান। প্রতিদিনের মতো আজও ভোরে কোনাবাড়ির দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে সফিপুর বাজারে পূর্ব পাশে আরেকটি বাসের কারণে তার বাসটি গতিরোধ করতে হয়। এ সময়ে চার পাঁচ জন যুবক বয়সের ছেলে দৌড়ে তার বাসে ওঠেন। এরপর তারা গাড়িতে পেট্রোল ঢেলে আগুন ধরে দিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, চার পাঁচ জন যুবক যখন বাসে উঠে তখন আমি তাদের বলেছি, ভাই আমি তো কোন যাত্রী নিব না আপনারা কেন উঠেছেন? তখন তারা আমাকে বলে তোর কোথাও যাওয়া লাগবে না। এই কথা বলার সাথে সাথেই তাদের হাতে থাকা বোতল থেকে তেল ছিটিয়ে দেয়। পরে আগুন দিয়ে পালিয়ে যায়। আমি দৌড়ে নেমে গিয়ে বেঁচে গেছি।

কালিয়াকৈরে ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রায়হান জানান, আগুন লাগার খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। তবে আগুন নেভাতে নেভাতে গাড়ির ভিতরের এবং সামনের অধিকাংশই পুড়ে যায়।

কালিয়াকৈরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আকবর আলী খান জানান, ভোর রাতে ঘটনাটি দুর্বৃত্তরা ঘটিয়েছে। তাদেরকে চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত