- Advertisement -

অবরোধের প্রভাব নেই কমলাপুর রেলস্টেশনে

সরকারবিরোধী দলগুলোর ডাকা সর্বাত্মক অবরোধ কর্মসূচির প্রভাব দেখা যায়নি রাজধানীর কমলাপুর রেলস্টেশনে। অন্যান্য দিনের মতো স্বাভাবিকভাবেই কমলাপুর স্টেশন ছেড়ে যাচ্ছে ট্রেনগুলো। তবে যাত্রী সংখ্যা কমেছে আগের তুলনায়।

এদিকে ট্রেন চলাচল নির্বিগ্ন করতে কাজ করছে বাংলাদেশ রেলওয়ে পুলিশ ও বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনী।

রোববার (৫ নভেম্বর) সকাল ১১টার দিকে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে দেখা যায়, অন্যান্য দিনের মতোই স্বাভাবিক রয়েছে ট্রেন চলাচল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সকাল থেকে ১২টি ট্রেন যথাসময়ে কমলাপুর রেলস্টেশন ছেড়ে গেছে। তবে যাত্রী সংখ্যা কিছু সীমিত। ট্রেনের বগিগুলতেও যাত্রী কিছুটা কম ছিল। ট্রেনের বেশ কিছু আসন খালি দেখা গেছে।

কমলাপুর রেলস্টেশনের ম্যানেজার মাসুদ সারোয়ার বলেন, কমলাপুর রেলস্টেশনে অবরোধের প্রভাব নেই। আমাদের সময়মতো ট্রেন চলাচল করছে। সকাল থেকে এখন পর্যন্ত ১২টি ট্রেন কমলাপুর ছেড়ে গেছে।

উল্লেখ্য, ২৮ অক্টোবর বিএনপির সমাবেশে সংঘর্ষের পর থেকে টানা কর্মসূচি দিয়ে যাচ্ছে দলটি। প্রথমে এক দিনের হরতালের পর তিন দিনের অবরোধ কর্মসূচি দেওয়া হয়। পরে শুক্র ও শনির পরে রোববার থেকে আবারও দুই দিনের অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে দলটি। রোববার থেকে অবরোধ কর্মসূচি থাকলেও শনিবার রাতেই বেশ কয়েক জায়গায় গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে রাজধানীসহ সারাদেশেই।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত