- Advertisement -

জাতি আওয়ামী লীগের কাছে যা চায় তা পাবে: প্রধানমন্ত্রী

দেশের মানুষের উন্নয়নে আওয়ামী লীগ সরকার কাজ করে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতি আওয়ামী লীগ সরকারের কাছে যা চায় তা পাবে।

শনিবার (৪ নভেম্বর) মেট্রেরেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধনের পর ট্রেনে চেপে মতিঝিল যাওয়ার সময় সাংবাদিকদের সামনে এমন মন্তব্য করেন তিনি।

শেখ হাসিনা বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সরকার সবসময়ের জন্য বদ্ধপরিকর। মানুষকে ভালো রাখাই সরকারের দায়িত্ব। দেশ যেভাবে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, আমরা সেভাবেই এগিয়ে যেতে চাই।

মেট্রোরেল নির্মাণে জড়িত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘যারা এই মেট্রোরেলের কাজে নিয়োজিত ছিল আমি তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। তাদের পরিশ্রমের জন্য ঢাকাবাসীর কষ্ট লাঘব হবে।’

যারা অগ্নিসন্ত্রাস করে তাদের প্রত্যাখ্যানের আহ্বান জানিয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, যারা সন্ত্রাস, জঙ্গিবাদ, অগ্নিসন্ত্রাস করে তাদেরকে আমরা প্রত্যাখ্যান করি। আমরা শান্তিতে বিশ্বাস করি।

এর আগে আড়াইটার দিকে মেট্রোরেলের আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত অংশের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। আগারগাঁও মেট্রো স্টেশনে নিজ হাতে টিকিট কেটে এই অংশের উদ্বোধন করেন তিনি।

মতিঝিলে যাওয়ার পর এমআরটি লাইন ৫-এর নির্মাণকাজেরও উদ্বোধন করবেন সরকারপ্রধান। পরে মতিঝিলে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে যোগ দেবেন।

গত বছরের ২৮ ডিসেম্বর উত্তরা উত্তর স্টেশন থেকে আগারগাঁও স্টেশন পর্যন্ত অংশে মেট্রোরেল চলাচলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। পরদিন থেকেই সাধারণ যাত্রীদের চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় দেশের প্রথম বিদ্যুৎচালিত আধুনিক এই গণপরিবহন।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত