- Advertisement -

দিশারীর চেয়ারম্যান লাভলু চট্টগ্রামের শ্রেষ্ঠ যুব সংগঠক

 

১ নভেম্বর জাতীয় যুব দিবস ২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি , আলোচনা সভা, সফল সংগঠকদের সম্মাননা, আত্মকর্মী সম্মেলনে ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ তোফায়েল ইসলাম। অনুষ্ঠানে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাশার এর সভাপতিত্বে ও চট্টগ্রাম কোতোয়ালী ইউনিটের যুব উন্নয়ন কর্মকর্তা জাহান উদ্দিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রজেস কুমার সাহা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি প্রবীর কুমার রায়, উপ পুলিশ কমিশনার প্রশাসন মুস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তর এর অধীন প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে সফল আত্মকর্মী হিসেবে প্রতিষ্ঠিত হওয়ায় এবং সফল সংগঠক হিসেবে বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করাই যুবকদেরকে সম্মাননা সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
উদ্যোক্তা ঋণের জন্য আবেদনকারী যুবকদের মধ্যে যুব উদ্যোক্তার ঋণের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু সফল যুব সংগঠক হিসেবে এবং যুবদের আত্মকর্ম সংস্থান সৃষ্টির লক্ষ্যে বিশেষ অবদান ও যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যক্রমের সক্রিয়ভাবে অংশগ্রহণের জন্য চট্টগ্রাম জেলা শ্রেষ্ঠ যুব সংগঠক হিসেবে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রামের বিভাগীয় চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ তোফায়েল ইসলাম এবং সম্মাননা সনদ প্রদান করেন চট্টগ্রাম জেলা যুব উন্নয়ন কর্মকর্তা প্রজেশ কুমার সাহা। এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু এই সম্মাননা ছাড়াও শিক্ষা ক্রীড়া ,আইন পেশা ও সমাজ সেবামূলক কার্যক্রমে বিশেষ অবদান রেখেছেন তাদেরকে গ্লোবাল চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড ২০২৩-এ ভূষিত করা হন। দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর নেতৃত্বে দিয়ে এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু গত ডিসেম্বর-২০২২ এ ঢাকায় অনুষ্ঠিত এশিয়া আফ্রিকান আন্তর্জাতিক পিস কনফারেন্সে সর্বপ্রথম আন্তর্জাতিক অ্যাওয়ার্ড AHRI peace অ্যাওয়ার্ড প্রাপ্ত হন। এ ছাড়াও তিনি বঙ্গবীর জেনারেল ওসমানী গোল্ডেন অ্যাওয়ার্ড ২০১৯ সহ বিভিন্ন জাতীয় পুরস্কারে ভূষিত হন। ছবি: দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ সরোয়ার হোসাইন লাভলু সম্মাননা ক্রেস্ট গ্রহণ করছেন।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত