- Advertisement -

হরতালে রাজধানীতে ৪ বাসে আগুন, নিহত ১

সারা দেশে হরতারকে কেন্দ্র করে রাজধানীর বায়তুল মোকারম, মোহাম্মদপুর ও তাতি বাজার এলাকায় বেলা ১২টা পর্যন্ত চারটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এদিকে ভোরে ডেমরায় একটি বাসে আগুন দিলে একজন মারা যান এবং একজন দগ্ধ হন।

ফায়ার সার্ভিস সদরদপ্তরের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল থেকে ৩টি আগুনে কাজ করেছে ফায়ার সার্ভিস।

সকাল ৯টার দিকে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ‘শেকড়’ পরিবহনের একটি গাড়িতে অগ্নিনির্বাপণ করে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের ২টি ইউনিট। সকাল ১০টা ২২ মিনিটে টাউন হল বাজার, মোহাম্মদপুরে ‘পরিস্থান পরিবহন’ নামের একটি যাত্রীবাহী বাসে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ নিরাপত্তায় আগুন নির্বাপণ করে। সকাল ১০টা ২৮ মিনিটে তাঁতিবাজার মোড়, বংশাল, ঢাকায় ‘বিহঙ্গ’ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে আগুন লাগলে সদরঘাট ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ নিরাপত্তায় আগুন নির্বাপণ করে।

এদিকে হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর অছিম পরিবহন বাসের দুই হেল্পার ঘুমিয়ে ছিলেন। তখন দুর্বৃত্তরা বাসে আগুন দেয়। এতে ঘটনাস্থলে পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত