- Advertisement -

বায়তুল মোকাররমে চলন্ত বাসে আগুন

রাজধানীর গুলিস্তানে বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটের সামনে একটি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। সকাল নয়টায় শিকড় পরিবহনের একটি বাসে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

বাসের চালক মোহাম্মদ হালিম বলেন, ‘পল্টন থেকে কয়েকজন যাত্রী তুলছিলাম। গুলিস্তানে আসার পরেই হঠাৎ দেখি গাড়িতে ধোঁয়া। তখন বাস থামায় নাইমা যাই।’ বাসের এক যাত্রী বলেন, ‘আমি পল্টন থেকে উঠেছি। ডিউটি শেষ করে টিকাটুলিতে বাসায় যাচ্ছিলাম। গুলিস্তানের এইখানে আসার পরেই বাসে ধোয়া দেখতে পাই। বাসে ছয় সাতজন যাত্রী ছিল।’

গুলিস্তানের উৎসব পরিবহনের কাউন্টারে দায়িত্বরত মোহাম্মদ রফিক বলেন, ‘আমরা এখানে কাজ করছিলাম। হঠাৎ দেখি এই বাসটিতে চলন্ত অবস্থাতেই আগুন জ্বলছে।’ নয়টা দশ মিনিটে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে এনে।

গুলিস্তানের আহাদ পুলিশ বক্সের দায়িত্বরত পুলিশ সদস্য এস আই ওবায়দুল বলেন, ‘আমরা আশপাশেই মুভিং এ ছিলাম। এক মিনিটেই চলে আসছি। ড্রাইভার আমাদের জানিয়েছে, ৩-৪ জন যাত্রী ছিল। যাত্রীবেশেই হয়তো কেউ এই কাজ করে থাকতে পারে।’

আজ রোববার সারা দেশে সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে বিএনপি। এর মধ্যেই রাজধানীর বিভিন্ন এলাকায় সড়কে গণপরিবহনসহ সব ধরনের যানবাহন চলতে দেখা গেছে। তবে তা স্বাভাবিক সময়ের তুলনায় কম। ব্যক্তিগত বাহনের উপস্থিতিও অনেক কম দেখা গেছে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত