- Advertisement -

গাউসুল আজম মার্কেটে আগুন

রাজধানীর নিউমার্কেট থানা সংলগ্ন গাউসুল আজম মার্কেটের দ্বিতীয় তলায় আগুন লেগেছে। রোববার (২৯ অক্টোবর) রাত ৮টার পর মার্কেটের ১১ নম্বর গলির ১৬৪, ১৬৫ নম্বর দোকানে আগুনের সূত্রপাত হয়। দোকানটির নাম রিয়া ট্রেডিং কর্পোরেশন। পরবর্তীতে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, গাউছুল আজম মার্কেটে আগুনের খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরবর্তীতে আরও দুটি ইউনিট পাঠানো হয়েছিল। এরই মধ্যে আগুন নিয়ন্ত্রণে চলে আসায় তারা ফেরত আসেন। এই মুহূর্তে পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক ও নিয়ন্ত্রণে রয়েছে।

 

সরেজমিনে ঘুরে দেখা যায়, রিয়া ট্রেডিং কর্পোরেশন নামের দোকানটি মূলত লেজার প্রিন্টের দোকান। অগ্নিকাণ্ডের ফলে দোকানের ভেতরে কিছু মালামাল ও বৈদ্যুতিক তার পুড়ে কালো ধোঁয়ার সৃষ্টি হয়। আগুন নিয়ন্ত্রণে আসার পর পরই পুড়ে যাওয়া মালামাল বাইরে বের করা হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ ঘটনা ঘটতে পারে বলে জানান সংশ্লিষ্টরা।

দোকানটির কর্মচারী আরিফুল ইসলাম বলেন, হঠাৎ করেই লেজার মেশিন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। কিছু বুঝে ওঠার আগেই আগুন ছড়িয়ে পড়ে। ভেতরের ফোম থেকে এমনটি হতে পারে। তবে খুব  দ্রুতই এটি নিয়ন্ত্রণ আনা সম্ভব হয়েছে। তবেই এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত