- Advertisement -

যুক্তরাষ্ট্রে বন্দুক হমলায় ২২ জন নিহত

যুক্তরাষ্ট্রের মেইন অঙ্গরাজ্যের লিউইস্টন শহরে গুলিতে কমপক্ষে ২২ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। লিউইস্টন পুলিশ সূত্রের বরাত দিয়ে এনবিসি নিউজ জানিয়েছে বুধবার (২৪ অক্টোবর) একটি বার এবং বোলিং ক্লাবসহ একাধিক স্থানে এই গুলির ঘটনায় আরও অন্তত ৫০ থেকে ৬০ জন আহত হয়েছে।

জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে লুইস্টন পুলিশ জানিয়েছে, বার এবং বোলিং অ্যালিতে গুলির ঘটনায় জড়িত ৪০ বছর বয়স্ক রবার্ট কার্ড নামে একজনকে চিহ্নিত করেছে তারা।

পুলিশ এর আগে ওই ব্যক্তিকে শনাক্ত করতে সাহায্যের জন্য জনসাধারণকে অনুরোধ করে তিনটি ছবি পোস্ট করেছিল যেখানে একটি সাদা গাড়িতে, আধা-স্বয়ংক্রিয় রাইফেল হাতে ওই ব্যক্তিকে দেখা যায়।

লিউইস্টন পুলিশ জানায়, তিনটি পৃথক ব্যবসা প্রতিষ্ঠানে গুলি চালানো হয়েছে যার মধ্যে র‍য়েছে স্পেয়ারটাইম রিক্রিয়েশন বোলিং অ্যালি, স্কিমঞ্জিজ বার অ্যান্ড গ্রিল রেস্তোরাঁ এবং একটি ওয়ালমার্ট বিতরণ কেন্দ্র।

লিউইস্টনের সেন্ট্রাল মেইন মেডিকেল সেন্টার একটি বিবৃতিতে জানিয়েছে এই গুলির ঘটনায় আহতদের চিকিৎসা দেওয়ার জন্য এলাকার হাসপাতালের সঙ্গে তারা সমন্বয় করছে।

এর আগে মেইন রাজ্যের পুলিশ সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিল, লিউইস্টনে একজন সক্রিয় বন্দুকধারী ঘুরে বেড়াচ্ছে, আমরা এলাকার বাসিন্দাদের নিরাপদ জায়গায় আশ্রয় নিতে অনুরোধ জানাচ্ছি। দয়া করে দরজা বন্ধ করে আপনার বাড়ির ভিতরে থাকুন। নিরাপত্তাকর্মীরা একাধিক স্থানে অভিযান পরিচালনা করছে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত