- Advertisement -

পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা তরুণী আটক

ভুয়া পরিচয়ে পাসপোর্ট করতে এসে রুবিনা আক্তার রোকেয়া (১৮) নামের এক রোহিঙ্গা তরুণীসহ দালাল আমানুর রশীদ মাহিকে আটক করা হয়েছে।

রবিবার (২২ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে এ ঘটনা ঘটে। আটক রুবিনা আক্তার ওরফে রোকেয়া কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। দালাল মাহি শহরের রাজনগর এলাকার হারুন মিয়ার পুত্র এবং পুরাতন পৌরসভা রোডের একটি ট্যাভেলস এজেন্সির মালিক।

হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. বজলুর রশিদ বলেন, রোকেয়া পাসপোর্ট জমা দিতে সকাল ১০টায় আমাদের কাছে আসে। এসময় সন্দেহ হলে তাকে ফিরিয়ে দেই। পরবর্তীতে আমানুর রশীদ মাহি জোরপূর্বক পাসপোর্ট জমা দিতে গেলে সন্দেহ আরও বাড়ে। পরে বিষয়টি যাচাই বাছাই করে জানতে পারি ওই মেয়ে রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। বিষয়টি তাৎক্ষনিক জেলা প্রশাসকের জানালে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর থানা পুলিশ এসে তাকে জিজ্ঞাসাবাদ করলে মাহি সত্যতা স্বীকার করে।

 

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় পাসপোর্ট অফিসের পক্ষ থেকে মামলা করা হয়েছে। আজ সোমবার মাহিকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া আটক রোহিঙ্গা তরুণীকে তার ক্যাম্পে পাঠানো হবে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত