- Advertisement -

‘জানুয়ারিতে ফাইনাল, ফাউল করলে লাল কার্ড’

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ছাড় দেব না ফখরুল। ডিসেম্বরের চেয়েও কড়া খেলা হবে।

এখন চলছে কোয়ার্টার ফাইনাল। আগামী মাসে সেমিফাইনাল। জানুয়ারিতে হবে ফাইনাল খেলা। ফাউল করলে লাল কার্ড।

 

সোমবার ( ১৬ অক্টোবর) বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, হোটেল খালি নাই। হোটেলের সব সিট তারা বুক করে ফেলেছে। খালি ফ্ল্যাট বুক করে ফেলেছে। ডিসেম্বরের মতো সরকার পতনের স্বপ্ন দেখছে ফখরুল সাহেব। খোয়াব দেখছে। ভুয়া। এক দফা ভুয়া। ৩২ দল ভুয়া।

তিনি বলেন, ঢাকা শহরে লোক জমায়েত, অবরোধ করবে। সচিবালয় থেকে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা অবরোধ করবে। তারা সেই ষড়যন্ত্র করছে। আর ফখরুল আজগুবি খবর ছড়াচ্ছে। হাওয়া থেকে পাওয়া সব খবর ফখরুলের কাছে।

বিএনপি আন্দোলনের জন্য অর্থ সহযোগিতা পাচ্ছে এমন দাবি করে ওবায়দুল কাদের বলেন, টাকা আসছে। ফখরুল টাকার বস্তার ওপর বসে আছে!

আগামী ১৮ অক্টোবর বিএনপির কর্মসূচির দিনে আওয়ামী লীগও কর্মসূচি পালন করবে এমন ঘোষণা দেন দলটির সাধারণ সম্পাদক। তিনি বলেন, ১৮ তারিখ আমরাও এই বঙ্গবন্ধু এভিনিউ, গুলিস্তান এলাকা, দক্ষিণ গেটে (বায়তুল মোকাররম) জমায়েত হব।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আপনাদের বলি, ১৮ তারিখে আরও বেশি করে আসতে হবে।

তিনি বলেন, এখন চুরি করে এসে এসে আত্মীয় স্বজনের বাসায়। ফখরল বলেছে, অতিরিক্ত কাপড় আনতে, ক্ষমতা দখল করতে। আমরা কি দাঁড়াইয়া ললিপপ খাব?

বিএনপিকে মোকাবিলায় আওয়ামী লীগ প্রস্তুত আছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরাও প্রস্তুত আছি। অবরোধ করলে বিএনপি অবরুদ্ধ হয়ে যাবে। এখন চুরি করে ঢুকছে। পরে পালাবার সময় পাবে না।

তিনি বলেন, আমরা সাহস পাচ্ছি শেখ হাসিনার মতো সাহসী নেতার নেতৃত্বে। আমরা কাউকে ভয় পাই না। যতক্ষণ জনগণ আমাদের পক্ষে আছে। আল্লাহও আমাদের পক্ষে আছেন। কারণ আমরা সত্যের পক্ষে আছি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত