- Advertisement -

‘মুজিব’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব খান

দেশের ১৫৩ প্রেক্ষাগৃহে শুক্রবার (১৩ অক্টোবর) মুক্তি পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নির্ভর চলচ্চিত্র ‘মুজিব- একটি জাতির রূপকার’। সিনেমাটি দেখতে আহবান জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবার সিনেমাটি দেখতে দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। শ্যাম বেনেগাল পরিচালিত বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ‘মুজিব’ এর একটি পোস্টার ফেসবুকে শেয়ার করেন শাকিব। তিনি লেখেন,‘বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের গুরুত্বপূর্ণ অংশ নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব- একটি জাতির রূপকার’ চলছে আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে। সবাইকে চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানাই।’

শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই মহাসমারোহে চলছে ‘মুজিব’। মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গেল স্ক্রিন, সবখানেই সিনেমাটি দেখতে দর্শক ভিড় করছে বলে জানা গেছে। বিশেষ করে রাজধানীর মাল্টিপ্লেক্সগুলোতে ‘মুজিব’ এর অগ্রিম টিকেট পেতেও হুমড়ি খেয়ে পড়ছে দর্শক!

সিনেমায় মুজিব চরিত্রে দুর্দান্ত অভিনয়ের প্রশংসা পাচ্ছেন আরিফিন শুভ। তিনি ছাড়াও ‘মুজিব’ এ অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, তৌকীর আহমেদ, রিয়াজ, নুসরাত ফারিয়া, শহীদুল আলম সাচ্চু সহ অনেকে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত