- Advertisement -

দুবাই বিমানবন্দরে যাত্রীদের ১২ ঘণ্টা বসিয়ে রেখেছে বিমান

দুবাই বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি প্লেনের যান্ত্রিক ত্রুটির কারণে ফ্লাইটটি উড়তে পারেনি ঢাকার পথে। প্রায় ১২ ঘণ্টা হলেও যাত্রীদের জন্য কোনো বিকল্প ব্যবস্থা করেনি বিমান। ফ্লাইটের বিষয়ে কোনো আপডেট না দিয়ে বিমানবন্দরে বসিয়ে রাখা হয়েছে তাদের।

এ ঘটনায় দুবাই এয়ারপোর্টে বিক্ষোভ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীরা। যাত্রীদের অধিকাংশই প্রবাসী বাংলাদেশি শ্রমিক। অনেকেরই ঢাকা থেকে বিভিন্ন জেলার কানেক্টিং টিকিট কাটা ছিল।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে জানা গেছে, বিমানের বিজি-৩৪৮ নম্বর ফ্লাইটটি স্থানীয় সময় রাত ১২ টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। বোয়িং ৭৮৭-৮ ড্রিমলাইনার এয়ারক্রাফটটিতে যান্ত্রিক ত্রুটির কারণে নির্ধারিত সময়ে ফ্লাইটটি ছাড়তে পারেনি। ফলে যাত্রীদের দীর্ঘক্ষণ বিমানবন্দরে বসে থাকতে হয়েছে।

ফ্লাইটে মোট ২৮৬ জন যাত্রী ছিলেন বলে জানা গেছে।

তিনি আরও বলেন, আমার মতো অনেক যাত্রীর ঢাকা থেকে সিলেট, যশোর, সৈয়দপুরের কানেক্টিং ফ্লাইটের টিকিট কাটা। বিমানের কোনও আপডেট না জানার কারণে তাদেরও কিছু বলতে পারছি না।

এ বিষয়ে যোগাযোগ করলে সাড়া দেননি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকার।  তবে বিমানের একজন দায়িত্বশীল কর্মকর্তা জানান, ফ্লাইটটি মেরামতে বাংলাদেশ থেকে ইঞ্জিনিয়ার পাঠানো হয়েছে। মেরামত হলেই নতুন শিডিউল অনুযায়ী তাদের নিয়ে আসা হবে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত