- Advertisement -

সাকিব-তাসকিনদের শুভকামনা জানাল আর্জেন্টিনা

আগামীকাল ২০২৩ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটি হবে ভারতের ধর্মশালায়। এর আগে বাংলাদেশ দলকে শুভকামনা জানাল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

 

টাইগারদের উদ্দেশে এক ফেসবুক পোস্টে এএফএ লিখেছে, ‘বাংলাদেশ ক্রিকেট দলের জন্য শুভকামনা, তারা ২০২৩ আইসিসি বিশ্বকাপের যাত্রা শুরু করছে। চ্যাম্পিয়ন হওয়ার চেতনা আপনাদের জয়ের পথে পরিচালিত করুক। ’

২০২২ বিশ্বকাপ দিয়ে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের সঙ্গে আর্জেন্টিনার সম্পর্ক দৃঢ় হয়। লিওনেল মেসিদের প্রতি বাংলাদেশি সমর্থকদের ভালোবাসা অভিভূত করে পুরো ফুটবলবিশ্বকে। যার প্রভাব পড়ে আর্জেন্টিনাতেও। দুই দেশের কূটনৈতিক সম্পর্কও জোরালো হয় এই ঘটনায়।

ফুটবলের পাশাপাশি ক্রিকেটীয় সম্পর্কও স্থাপিত হয়েছে বাংলাদেশ ও আর্জেন্টিনার মধ্যে। গত মার্চে টাইগার দলপতি ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্য জার্সি পাঠায় আর্জেন্টাইন ক্রিকেট দলের অধিনায়ক। এবার সাকিবদের জন্য শুভকামনা জানিয়ে এই সম্পর্ককে আরেক দফায় এগিয়ে নিল এএফএ।

এএফএ-পোস্টে একটি ছবিও যুক্ত করেছে। যেখানে ২০২২ বিশ্বকাপজয়ী মেসি, দি মারিয়া এবং হুলিয়ান আলভারেসের ছবির সঙ্গে বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ ও সমর্থকদের একটি ছবি এডিট করে বসানো। ছবিতে একটি বাঘের ছবি বসিয়ে পাশে লেখা ‘টাইম ফর টাইগার্স টু রোর’, অর্থাৎ ‘সময় এখন বাঘের গর্জনের’।

মূলত গত মে মাসে মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশকে নিজেদের ‘ব্র্যান্ড পার্টনার’ বানায় এএফএ। তারই অংশ হিসেবে আজ বিজ্ঞাপনী ওই ছবিটি পোস্ট করা হয়েছে। তাসকিন আহমেদ আবার বিকাশের শুভেচ্ছাদুত।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত