- Advertisement -

প্রবাসীর সাড়ে ৭ লাখ টাকা হাতিয়ে নেন ‘জ্বিনের বাদশা’

জ্বিনের বাদশা পরিচয় দেওয়া প্রতারক চক্রের সদস্য মিরাজ হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে যশোর ডিবি পুলিশ। রোববার (১ অক্টোবর) দুপুরে ভোলার বোরহান উদ্দিন উপজেলা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ১ লাখ টাকা ও ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

মঙ্গলবার (৩ অক্টোবর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃত মিরাজ ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার ফুলকাচিয়া গ্রামের ইয়াসিন পাটোয়ারির ছেলে।

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, ডিবি পুলিশের একটি চৌকস টিম ভোলার বোরহান উদ্দিন থানা এলাকায় অভিযান পরিচালনা করে রোববার দুপুরে বাড়ি থেকে মিরাজকে আটক করে। এ সময় তার কাছ থেকে প্রতারণা করে আত্মসাৎকৃত ১ লাখ টাকা ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শেখ আবু হাসান জানান, ঝিকরগাছা উপজেলার সোনাকুড় গ্রামের মালোয়েশিয়া প্রবাসী শাহ আলমকে লটারি পাইয়ে দেওয়ার কথা বলে জ্বিনের বাদশা পরিচয়ে মোবাইলে যোগাযোগ করতেন আসামি মিরাজ। এর আগে মিরাজ ইমো থেকে শাহ আলমের ফোন নাম্বার সংগ্রহ করে। নানা ধরনের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ১৫ আগস্ট থেকে বিভিন্ন সময়ে শাহ আলমের কাছ থেকে আসামি বিকাশের মাধ্যমে ৭ লাখ ৪৪ হাজার ৬ টাকা হাতিয়ে নেয়।

এ ঘটনায় শাহ আলমের স্ত্রী কল্পনা আক্তার ১ অক্টোবর ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে ঝিকরগাছা থানায় মামলা করেন।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত