- Advertisement -

থার্ড টার্মিনালের ৮৮ শতাংশ কাজ শেষ: বেবিচক চেয়ারম্যান

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের কাজ ৮৮ শতাংশ শেষ হয়েছে বলে জানিয়েছেন বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান। বলেছেন, আমাদের লক্ষ্য ছিল ৯০ শতাংশ কাজ শেষ করে সফট ওপেনিং করা হবে। কিন্তু আজ পর্যন্ত ৮৮ শতাংশ কাজ হয়েছে। এরমাঝে বৃষ্টি ছিল। তবে আগামী তিন দিনের মধ্যে বাকি কাজ সম্পন্ন হবে।

সোমবার (২ অক্টোবর) দুপুরে থার্ড টার্মিনালের নিচতলায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

 

এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান বলেন, প্রতিটি শ্রমিক এক সপ্তাহ ট্রেনিং নিয়ে কাজে যোগদান করেছে। যদিও আমাদের দুজন নিহত হয়েছিল। তবে এটা হয়েছিল অবহেলার কারণে।

উদ্বোধনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, সফট ওপেনিংয়ের আগে আমাদের টার্মিনালের কাজ শেষ হয়েছে। লিফট, ব্যাগেজ হ্যান্ডেলিং, বোর্ডিং ব্রিজ বসে গেছে। এগুলো সফট ওপেনিংয়ের মাধ্যমে সম্পন্ন হলো। বাকি ১০ শতাংশ কাজ সফট ওপেনিংয়ের পর শুরু হবে। আপাতত আমরা ঠিকাদারি প্রতিষ্ঠানের কাছ থেকে বুঝে নেব। সবকিছু ঠিক থাকলে আগামী বছরে আমরা টার্মিনালটি সবার জন্য উন্মুক্ত করতে পারব।

এম মফিদুর রহমান বলেন, ১২৪১তম দিনে সংবাদ সম্মেলন করা হচ্ছে। নির্ধারিত সময়ের আগে আমরা সফট ওপেনিং করতে যাচ্ছি। প্রধানমন্ত্রীর কারণে সবকিছু সম্ভব হয়েছে। আমরা সকল মন্ত্রণালয়ের সহযোগিতা পেয়েছি। প্রধানমন্ত্রীর দফতর থেকেও তদারকি করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বেবিচক চেয়ারম্যান ছাড়াও সংশ্লিষ্ট অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত