- Advertisement -

প্রেমিকের সঙ্গে থাইল্যান্ডে সন্দীপ্তা!

ভারতীয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন ব্যক্তিগত জীবনে সৌম্য মুখার্জির সঙ্গে প্রেম করছেন। এর আগে প্রেমিককে নিয়ে অবসর কাটাতে ফিলিপাইনে গিয়েছিলেন তিনি।

আবারও প্রেমিককে নিয়ে থাইল্যান্ড ঘুরে এলেন সন্দীপ্তা।

 

থাইল্যান্ড ট্যুরের স্থিরচিত্র ও ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। আর সেখানেই দেখা যায় বিদেশ ভ্রমণে তার সঙ্গী হয়েছিলেন প্রেমিক সৌম্য। বেশ কিছু ছবিতে সৌম্যর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন এই অভিনেত্রী।

গেল ২৭ আগস্ট ছিল সন্দীপ্তার জন্মদিন। পরিবার ও বন্ধুদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন করেন তিনি। এসময় তার পাশে ছিলেন সৌম্য।

২০২২ সালের মাঝামাঝি সময়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সন্দীপ্তা বলেন, এক বন্ধুর মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে গিয়ে সৌম্যর সঙ্গে দেখা হয়। এটি প্রায় বছরখানেক আগের ঘটনা। প্রথমে বন্ধুত্ব, পরে প্রেম। আমি ও সৌম্য কয়েক মাস ধরে সম্পর্কে রয়েছি।

বিয়ে কবে করছেন? এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেছিলেন, সেটা এখনো ঠিক করিনি। তবে বিয়ের পরিকল্পনা করলে সবাইকে বলেই করব।

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার হিসেবে কর্মরত সন্দীপ্তার প্রেমিক সৌম্য মুখার্জি। ‘দ্য একেন’ সিনেমার সৃজনশীল প্রযোজকও ছিলেন তিনি।

স্টার জলসায় প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন।

২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ ওয়েব সিরিজে অভিনয় করেন সন্দীপ্তা। এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন। তারপর ‘মার্ডার ইন দ্য হিলস’, ‘বন্ধন’সহ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন। ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সন্দীপ্তার।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত