- Advertisement -

দুই দিনে ২২০ রাজস্ব কর্মকর্তাকে বদলি

ঢাকা: দুই দিনে রাজস্ব বোর্ডের ২২০জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ভিন্ন দুটি প্রজ্ঞাপনে মাধ্যমে এ সব কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর)  রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসন-৩ শাখা থেকে  দ্বিতীয় সচিব মাসুদ রানা সই করা এক প্রজ্ঞাপনের মাধ্যমে ১০৩ জন সহকারী রাজস্ব কর্মকর্তাকে বদলি এবং নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশনা জারি করা হয়েছে।

মঙ্গলবার জারিকৃত প্রজ্ঞানে বলা হয়, এ সব সহকারী রাজস্ব কর্মকর্তা চট্টগ্রাম কাস্টম হাউজ, যশোরের বেনাপোল কাস্টম হাউজ, খুলনার মোংলা কাস্টম হাউজ, ঢাকার পানগাঁও  কাস্টম হাউজ, চট্টগ্রাম কাস্টমস বন্ড কমিশনারেট; ঢাকা উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিমের কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; চট্টগ্রাম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; যশোর কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এবং ঢাকা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে কর্মরত আছে।

এ সব রাজস্ব কর্মকর্তাকে বর্তমান কর্মস্থল থেকে আগামী ২৬  সেপ্টেম্বরের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করার নির্দেশ দেওয়া হয়েছে।

অপরদিকে সোমবার ( ১৮ সেপ্টেম্বর)  শুল্ক ও ভ্যাটের ১১৭ সহকারী রাজস্ব কর্মকর্তাকে বদলি করা হয়। জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসন-৩ শাখার দ্বিতীয় সচিব শেখ মেজবাহ-উল-সাবেরিন স্বাক্ষরিত এ প্রজ্ঞাপন জারি করা হয়।

এ সব  কর্মকর্তা চট্টগ্রাম কাস্টম হাউজ;  যশোরের বেনাপোল কাস্টম হাউজ; ঢাকা দক্ষিণ কাস্টমস বন্ড কশিনারেট;  চট্টগ্রাম কাস্টম বন্ড কমিশনারেট; চট্টগ্রাম কাস্টম বন্ড কমিশনারেট;  ঢাকা উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; চট্টগ্রাম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট;  রংপুর কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট;  যশোর কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; কুমিল্লা কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; সিলেট কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; সিলেট কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; খুলনা কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; রাজশাহী কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; ঢাকা বৃহৎ করদাতা ইউনিটম, ভ্যাট এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর সহ বিভিন্ন কর্মস্থলে কর্মরত আছেন।

প্রজ্ঞাপনে এ সব কর্মকর্তাকে বর্তমান নিজ নিজ কর্মস্থল থেকে আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশনা জারি করা হয়েছে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত