- Advertisement -

র‍্যাব নিষ্ক্রিয় হয়ে গেছে, এটা ভাবার কোনো কারণ নেই : ডিজি

 

 

সিএনএন ঢাকা ডেস্ক: 

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পৈরতলা এলাকায় স্থাপন করা র‍্যাব-৯ এর নতুন ক্যাম্প উদ্বোধন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

র‍্যাব মহাপরিচালক আরও বলেন, দেশের সাধারণ মানুষের নিরাপত্তার জন্য এবং পরবর্তী প্রজন্মকে বাঁচানোর জন্য যা যা করার সবই আমরা করব।

উচ্চবিত্তের পাশাপাশি মধ্যবিত্ত শ্রেণিতেও মাদক ঢুকে পড়েছে উল্লেখ করে তিনি বলেন, এখন শুধু ছেলেরাই নয়, মেয়েরাও মাদকাসক্ত হয়ে যাচ্ছে। যদি আমরা মাদক থেকে সমাজকে বাঁচাতে না পারি, তাহলে ১০ বছর পর ডিফেন্সে চাকরি করার মতো ছেলেমেয়ে পাওয়া যাবে না। আনফিট ছেলেমেয়ে পাওয়া যাবে।

এম খুরশীদ হোসেন বলেন, দেশ যেহেতু এগিয়ে যাচ্ছে, সুপরিকল্পিতভাবে আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে দেশের পরবর্তী প্রজন্মকে পঙ্গু করে রাখার একটি ষড়যন্ত্র হচ্ছে মাদকের চালান দেশে ঢুকানো। শুধু গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল নয়, আইস থেকে শুরু করে এমন কোনো শক্ত মাদক নেই যা দেশে আসছে না। যেমন জঙ্গিবাদ আমরা নিয়ন্ত্রণ করেছিলাম সামাজিক আন্দোলনের মাধ্যমে, এই মাদক নিয়ন্ত্রণ করতে হলেও সামাজিক আন্দোলন করতে হবে।

র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল মাহবুব আলমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন প্রমুখ।

ঢাকাপোষ্ট.কম

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত