- Advertisement -

‌‘বাইডেনের সঙ্গে নির্বাচন নিয়ে আলাপ হয়নি প্রধানমন্ত্রীর’

সিএনএন ঢাকা ডেস্ক: 

১২ সেপ্টেম্বর ২০২৩, সময় রাত ৮টা ১০ মিনিট

জি-২০ শীর্ষ সম্মেলনের ফাঁকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে আলাপ হয় সেখানে নির্বাচন প্রসঙ্গ ছিল না বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান মন্ত্রী।

দিল্লিতে হাসিনা-বাইডেনের আলোচনার বিষয়ে জানতে চান সাংবাদিকরা। জবাবে মোমেন বলেন, খুব ভালো কথা হয়েছে। প্রধানমন্ত্রী বলেছেন, আমি বাবা-মা, ভাইদের হারিয়েছি; পরিবারের লোকদের হারিয়েছি। বাংলাদেশের জনগণই আমরা পরিবার। এদের মুখে দুই বেলা ভাত তুলো দেওয়া এবং জীবন মানের উন্নয়নের জন্য আমি কাজ করছি…  আমার বিরাট পরিবার, ১৭০ মিলিয়নের পরিবার। এদের আমি সুযোগ-সুবিধা সৃষ্টি করে দিতে চাই। আমাদের স্বপ্ন একটা সুন্দর বাংলাদেশ। আমার জীবনের কাম্য একটাই, দেশবাসীর মঙ্গল করা।

সরকারপ্রধানের বক্তব্যের পরিপ্রেক্ষিতে মার্কিন প্রেসিডেন্ট কী বলেছেন, এমন প্রশ্নের জবাবে মোমেন বলেন, তিনি কী বলেছেন সেটা আমি জানি না।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে মোমেন বলেন, আমরা কখনো চাপের মুখে ছিলাম না। আমরা চাপের মধ্যে নেই। আমরা আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রতিশ্রুতিবদ্ধ। সুতরাং আমরা কোনো চাপের মধ্যে নেই। আপনারা (গণমাধ্যম) বরং চাপের মধ্যে আছেন। আর আপনারা আমাদের চাপের মধ্যে ফেলতে চান।

সুত্র ঢাকাপোষ্ট.কম

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত