- Advertisement -

বিমানে ওঠার আগে বাংলাদেশির মৃত্যু

মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতের বিমানবন্দরে বাংলাদেশি এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ফ্লাইটে ওঠার আগে বিমানবন্দরে অপেক্ষারত অবস্থায় তার মৃত্যু হয়। কুয়েত বিমানবন্দরের ৪ নম্বর টার্মিনালে এই ঘটনা ঘটেছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে কুয়েতের সংবাদমাধ্যম আরব টাইমস।

প্রতিবেদনে বলা হয়েছে, কুয়েত বিমানবন্দরের চার নম্বর টার্মিনালে ফ্লাইটে ওঠার আগেই এক বাংলাদেশি যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পরে একজন তদন্তকারী তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছান এবং মরদেহ সরানোর নির্দেশ দেন।

আরব টাইমস বলছে, বিমানবন্দরে বাংলাদেশি ওই যাত্রীর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং মরদেহ পরীক্ষার জন্য ফরেনসিক মেডিসিন অফিসে স্থানান্তরিত করা হয়েছে।

অবশ্য মৃত বাংলাদেশি ওই যাত্রীর নাম, বয়স বা অন্যান্য বিবরণ প্রকাশ করা হয়নি এবং তিনি কোথায় যাওয়ার জন্য ফ্লাইটে ওঠার অপেক্ষা করছিলেন সেটিও উল্লেখ করা হয়নি। তবে এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে কুয়েত বিমানবন্দরে এটি দ্বিতীয় কোনও যাত্রীর প্রাণহানির ঘটনা বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগে কুয়েত বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালে এক পাকিস্তানি নারী প্রাণ হারিয়েছিলেন। দুঃখজনক এই ঘটনার সময় ওই নারীর স্বামীও তার সঙ্গে ছিলেন।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত