- Advertisement -

চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কে যান চলাচল বন্ধ

চট্টগ্রাম: টানা বর্ষণে চট্টগ্রাম-হাটহাজারী-রাঙ্গামাটি মহাসড়কের নন্দীরহাট ও বড়দিঘীর পাড় এলাকায় সড়ক ডুবে যাওয়ায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন এ পথে যাতায়াতকারীরা।

রোববার (২৭ আগস্ট) সকাল থেকে এমন চিত্র দেখা যায়।

সরেজমিন দেখা যায়, মহাসড়কের নন্দীরহাট অংশের এশিয়ান পেপার মিলের সামনে থেকে জগন্নাথ মন্দিরের সামনে পর্যন্ত প্রায় ৫০০ মিটার এলাকা বৃষ্টির পানিতে তলিয়ে গেছে।

যান চলাচল করতে না পারায় সড়কের উভয় প্রান্তে দেখা দিয়েছে তীব্র যানজট। অফিসগামী যাত্রীরা পায়ে হেঁটে হাঁটু পানি মাড়িয়ে নৌকা নিয়ে গন্তব্যে যেতে দেখা গেছে। অফিসগামী সাদ্দাম হোসেন জানান, এর আগেও বৃষ্টি হয়েছে কিন্তু এ বছরের মত সড়ক ডুবে যেতে আর দেখিনি। এ মাসের শুরুতে টানা তিনদিনের বৃষ্টিপাতেও সড়ক ডুবে গিয়েছিল। গাড়ি না যাওয়ায় কোমর পানি মাড়িয়ে গন্তব্যে যেতে হচ্ছে।

এদিকে, সড়কে পানি উঠে যাওয়ায় সময়মত পরীক্ষার হলে যেতে পারছে না পরীক্ষার্থীরা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি কলেজের এক পরীক্ষার্থী জানান, আজ এইচএসসি পরীক্ষা। বৃষ্টি হচ্ছে দেখে একটু তাড়াতাড়ি বের হয়েছিলাম। কিন্তু নন্দীরহাটে এসে আটকে পড়েছি। ফতেয়াবাদ কলেজে আমাদের পরীক্ষার কেন্দ্র। এখানে পানিতেই আটকে আছি সাড়ে ১০টা পর্যন্ত।

ওই শিক্ষার্থী আরও জানান, আমাদের কলেজের শিক্ষকরা পরীক্ষাকেন্দ্রের সঙ্গে যোগাযোগ করেছেন। উনারা ১১টায় পরীক্ষা শুরু করার কথা জানান।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত