- Advertisement -

জাফলংয়ে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ের জিরো পয়েন্টে পিয়াইন নদীর পানিতে ডুবে রমিজ উদ্দিন (৫৫) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রমিজ উদ্দিন মানিকগঞ্জ সদর উপজেলার দলাই গ্রামের বিন্দু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে মানিকগঞ্জ থেকে রমিজ উদ্দিনসহ কয়েকজন মিলে জাফলংয়ে ঘুরতে আসেন। পরে নদীতে গোসল করতে নামলে প্রবল স্রোতের টানে রমিজ উদ্দিন পানিতে তলিয়ে যান। এ সময় তার সঙ্গে থাকা অন্যান্য সদস্যরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ, জাফলং ট্যুরিস্ট পুলিশ ও জৈন্তাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরিরা কয়েক ঘণ্টার তৎপরতা চালিয়ে বিকেল সাড়ে ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম জানান, জাফলংয়ে বেড়াতে এসে পর্যটক নিখোঁজ হওয়ার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশ ও স্থানীয়দের সমন্বয়ে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত