- Advertisement -

আমরা সুষ্ঠু নির্বাচনের গ্যারান্টি দিচ্ছি : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিদেশিরা তাদের (বিএনপি) তত্ত্বাবধায়ক সরকার সমর্থন করেনি। নিরপেক্ষ সরকার সমর্থন করেনি। বিদেশিরা চায় দেশে একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন হোক। আমরাও দেশে সুষ্ঠু সুন্দর নির্বাচনের গ্যারান্টি দিচ্ছি।  

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে ১৫ আগস্টের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি আমাদের ক্ষমতা থেকে টেনে নামাতে চায়। টেনে নামানোর জন্য কয়েকদিন আগে ঢাকা শহরে সমাবেশ দিয়েছিল। সমাবেশে কিছু মানুষ দেখে তারা মনে করল আন্দোলনের বেলুন বুঝি ফুলে গেছে। পরের দিন ঢাকার প্রবেশ মুখে অবরোধের ডাক দিল। বেলুন যতটুকু ফুলে ছিল টুস করে ফেটে গেল। তারপর যে চিৎপটাং হয়ে পড়েছে, আর উঠতে পারছে না। আওয়ামী লীগকে যে ধাক্কা দিতে গিয়ে চিৎপটাং হয়ে যে পড়ে গেছে, মাজা যে ভেঙে গেছে, আর উঠতে পারছে না।

তথ্যমন্ত্রী বলেন, সেই যে হতাশার সুর এখন মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবের মুখে। তিনি বললেন- তরুণদের আন্দোলনে নামতে দেখতে পাচ্ছি না। উনার মুখে হতাশার সুর। অনেক দৌড়ঝাঁপ করার পরে দেখা গেল কয়েকটি পত্রপত্রিকায় একটি খবর আসলো। দেখি চেহারাগুলো সব মলিন। এখন তারা আর ঘন ঘন বিদেশিদের কাছে যায় না। তারা গিয়ে দেখলো যে কোনো লাভ হয় না।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সভাপতিত্বে শোক সভায় প্রধান বক্তা ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা। এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন, রাজশাহী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা প্রমুখ।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত