- Advertisement -

ক্যালিফোর্নিয়ায় বারে বন্দুক হামলা, নিহত ৫

যুক্তরাষ্ট্রের একটি বারে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। উত্তর আমেরিকার এই দেশটির ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি বারে বন্দুক হামলায় হতাহতের এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়েছে, ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টিতে একটি বাইকার বারে গুলিতে পাঁচজন নিহত হয়েছেন বলে বুধবার বেশ কয়েকটি সূত্রের বরাত দিয়ে সিবিএস লস অ্যাঞ্জেলেস জানিয়েছে। এতে বলা হয়েছে, একজন অবসরপ্রাপ্ত আইন প্রয়োগকারী কর্মকর্তা বারে গুলি চালানোর পর প্রাণহানির ওই ঘটনা ঘটে এবং আরও ছয়জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আগে টুইটার নামে পরিচিত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে দেওয়া এক পোস্টে অরেঞ্জ কাউন্টি শেরিফ বলেছে, গুলিবর্ষণের পর সেখানে একাধিক প্রাণহানির ঘটনা ঘটেছে।

শেরিফের অফিস অবশ্য এই ঘটনায় বিস্তারিত আর কোনও তথ্য জানায়নি এবং মন্তব্যের জন্য রয়টার্সের পক্ষ থেকে যোগাযোগ করা হলেও তাৎক্ষণিকভাবে সাড়া পাওয়া যায়নি।

সিবিএস-এর রিপোর্টে বলা হয়েছে, ট্র্যাবুকো ক্যানিয়নের কুকস কর্নার নামক একটি বাইকার বারে গুলি চালানোর এই ঘটনা ঘটে এবং সেখানে এখন আইন প্রয়োগকারী বাহিনীর বিশাল উপস্থিতি রয়েছে।

সূত্রের বরাত দিয়ে প্রকাশিত কেসিএএল নিউজের প্রতিবেদনের উদ্ধৃতি দিয়ে সিবিএস বলছে, হামলাকারীকেও গুলি করা হয়েছে, তবে তার অবস্থা জানা যায়নি।

ক্যালিফোর্নিয়ার গভর্নরের কার্যালয় জানিয়েছে, তারা অরেঞ্জ কাউন্টিতে গুলিবর্ষণের ঘটনা পর্যবেক্ষণ করছে।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত