- Advertisement -

ডেঙ্গুতে আক্রান্ত সৃজিত এখন কেমন আছেন?

কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শারীরিক অসুস্থতার জন্য ‘দশম অবতার’ সিনেমার একদিনের শুটিং বাতিল করতে বাধ্য হয়েছেন। গত শনিবার পরিচালক ফেসবুকে একটি পোস্ট দিয়ে জানান, তিনি ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। এরপর থেকেই তার ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দ্রুত সুস্থতা কামনা করেন।

এদিকে, টলিপাড়ায় সৃজিতের শারীরিক অসুস্থতা নিয়ে ছড়িয়েছে গুজব। কেউ বলছেন, পরিচালকের প্লেটলেটের পরিমাণ কমে গেছে। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করাতে হতে পারে।

ফেসবুকে সৃজিত তার শারীরিক অসুস্থতার কথা জানাতেই বর্ষীয়ান পরিচালক অপর্ণা সেন তার স্বাস্থ্যের খবর নিয়েছিলেন। তাকে সৃজিত জানিয়েছেন, তিনি প্লেটলেট পরীক্ষা করিয়ে তারপর সিদ্ধান্ত নেবেন।

জানা গেছে, পরিচালক এখন তুলনামূলকভাবে সুস্থ আছেন। বাড়িতে ডাক্তারের পরামর্শ নিয়েই বিশ্রামেই রয়েছেন। এ মুহূর্তে তার হাসপাতালে ভর্তি হওয়ার কোনো প্রয়োজন নেই।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ‘দশম অবতার’ সিনেমার শুটিংয়ের আউটডোরে উত্তরবঙ্গে যাওয়ার পরিকল্পনা ছিল সৃজিতের। সেখানে যোগ দেওয়ার কথা ছিল সিনেমার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং জয়া আহসানের। কিন্তু পরিচালকের শরীর খারাপ থাকায় শুটিং শিডিউল ইউনিটকে বাতিল করতে হয়। চলতি মাসের শেষেই এ শুটিং হওয়ার কথা। তবে তিনি পুরোপুরি সুস্থ হয়ে না ওঠা পর্যন্ত আপাতত এ বিষয়ে কিছুই চূড়ান্ত করা যাচ্ছে না।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত