- Advertisement -

ঐশ্বরিয়ার মতো চোখ পেতে যে পরামর্শ দিলেন মন্ত্রী

বিশ্বসুন্দরী বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চনের নীল চোখের সৌন্দর্যে মুগ্ধ সবাই। কিন্তু কীভাবে এমন গহিন সুন্দর চোখ পেলেন তিনি? এবার সেই রহস্যই যেন ফাঁস করলেন বিজেপি নেতা এবং মহারাষ্ট্রের মন্ত্রী বিজয়কুমার গাভিট। তার বক্তব্য শুনে অবাক হয়েছে মহারাষ্ট্র ও পুরো ভারতের মানুষ।

সম্প্রতি নিজ বিধানসভা কেন্দ্র নন্দুরবারের এক জনসভায় বক্তব্য দেন বিজয়কুমার গাভিট। সেখানে তিনি দাবি করেন, নিয়মিত মাছ খাওয়ার কারণেই সুন্দর চোখের অধিকারী হয়েছেন ঐশ্বরিয়া। অন্যরাও একই কাজ করলে আকর্ষণীয় চোখ এবং ঝলমলে মসৃণ ত্বক পেতে পারেন।

তিনি বলেন, নিয়মিত মাছ খান যারা, তাদের ত্বক হয় মসৃণ। চোখেও দেখা যায় উজ্জ্বল দ্যুতি। বিজেপির এই নেতা জানান, কেউ যদি এমন চোখের দিকে তাকান, তবে তিনি তার প্রতি আকৃষ্ট হয়ে পড়বেন। নিজের বক্তব্যে মাছের উপকারিতাও ব্যাখ্যা করেছেন গাভিট। বলেন, মাছের শরীরে তেল থাকে। তাই মাছ খেলে ত্বক হয় মসৃণ।

মহারাষ্ট্রের মন্ত্রীর এমন বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার নিচে মজার মজার সব মন্তব্য করছেন নেটিজেনরা। পাশাপাশি একাধিক রাজনৈতিক নেতার কটাক্ষের মুখে পড়েছেন গাভিট। এনসিপি বিধায়ক অমল মিটকারি বলেছেন, ‘আলটপকা মন্তব্য না করে নিজের দপ্তরের কাজ সামলান মন্ত্রী।’ বিজেপি বিধায়ক নীতীশ রানেও দলীয় নেতার আজব দাবিকে ব্যঙ্গ করেছেন। তিনি বলেন, ‘আমি রোজ মাছ খাই। তাহলে আমার চোখও তো ঐশ্বরিয়ার মতো হওয়া উচিত ছিল। আমি গাভিট সাহেবকে জিজ্ঞাসা করব, এ ব্যাপারে কোনো গবেষণা আছে কি।’

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত