- Advertisement -

মেসির গোলে প্রথমার্ধে এগিয়ে মায়ামি

লিগস কাপের ফাইনালে ন্যাশভিলে এফসির মুখোমুখি হয়েছে লিওনেল মেসির ইন্টার মায়ামি। ম্যাচের ২৪ মিনিটেই ডি বক্সের বাইরে দারুণ এক গোল করেছেন আর্জেন্টাইন মহাতারকা। এটি চলমান লিগে তার দশম এবং ফাইনালের মঞ্চে ৩৭ গোল। বিরতিতে যাওয়ার আগে মায়ামি ১-০ গোলে এগিয়ে আছে।

আজ (রোববার) বাংলাদেশ সময় সকাল ৭টায় ন্যাশভিলের জিওডিস পার্ক স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচটিতে দুদল মুখোমুখি হয়েছে। পুরো আসরে দেখানো দুর্দান্ত ফর্ম ফাইনালেও টেনে নিয়ে এসেছেন মেসি। সতীর্থের কাছ থেকে বল পেয়ে দুই ডিফেন্ডারকে ড্রিবলিংয়ে বোকা বানান তিনি, এরপর বাঁ-পায়ের সেই চিরচেনা শট। ডি-বক্সের কোনা থেকে নেওয়া শটটি ন্যাশভিলে গোলরক্ষককে ফাঁকি দিয়ে জালে জড়ায়।

এ নিয়ে টানা সপ্তম ম্যাচে গোল পেলেন আর্জেন্টাইন অধিনায়ক। যার ওপর ভর করেই জয়খরায় ভোগা মায়ামি এতদূর এসেছে।

এর আগে এমএলএসের তলানিতে থাকা ক্লাবটি কিভাবে জয়ের বৃত্তে ফিরবে সেটা নিয়েই প্রশ্ন দেখা দিয়েছিল। টানা ১১ ম্যাচ পরাজয়ের পর মেসির ছোঁয়া পেতেই সম্পূর্ণ বদলে যায় মায়ামি। এরপর টানা ৬ ম্যাচে জয় এবং তার ফল হিসেবে লিগস কাপের ফাইনালে পা রাখা। এখন শিরোপা তাদের হাতে না উঠলেই বরং অস্বাভাবিক মনে হতে পারে!

মেসির মায়ামি অধ্যায় শুরুর পর থেকেই দারুণ উন্মাদনায় ভাসছেন ক্লাবটির সমর্থকরা। সেই ধারাবাহিকতা তাদের শিরোপা নির্ধারণী ম্যাচেও থাকবে, এটাই স্বাভাবিক। সে কারণে তুমুল চাহিদাপূর্ণ ম্যাচটির টিকিটের দামেও যেন আগুন লেগেছিল। ফাইনালের টিকিটের সর্বনিম্ন দাম ৪৬০ ডলার (৫০ হাজার টাকা)। আর সর্বোচ্চ মূল্যের টিকিটের দাম রাখা হয়েছে ১১ হাজার ৯০০ ডলার (১৩ লাখ টাকার কিছু বেশি)। ভিআইপি দামের এই টিকিট নিয়ে মেসিদের ডাগআউটের ঠিক পেছনে বসেই খেলা দেখার ‍সুযোগ রয়েছে।

dhakapost

স্টেডিয়ামে বসে ফাইনাল ম্যাচটি সরাসরি দেখছেন ৩০ হাজার দর্শক। বাড়তি দাম থাকলেও বেশ আগেই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যায়।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত