- Advertisement -

রাজধানীর নিরাপত্তায় র‌্যাবের রোবাস্ট পেট্রোল

রাজধানীর নিরাপত্তা জোরদার করতে বিশেষ রোবাস্ট পেট্রোলের মাধ্যমে পিকআপ ও মোটরসাইকেল টহল ডিউটিতে মোতায়েন করেছে র‌্যাব।

শুক্রবার (১৮ আগস্ট) র‌্যাব-২ এর আওতাধীন মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ, শেরেবাংলা নগর, তেজগাঁও এবং তেজগাঁও শিল্প এলাকায় এই নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। র‌্যাব–২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, জানমালের নিরাপত্তা নিশ্চিত করা ও যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিভিন্ন এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপত্তা নিশ্চিতকল্পে দেশব্যাপী নিরাপত্তা প্রদানের লক্ষ্যে দেশের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে।

যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপত্তা প্রদানের অংশ হিসেবে র‌্যাব-২ এর আওতাধীন মোহাম্মদপুর, আদাবর, ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ, শেরেবাংলা নগর, তেজগাঁও এবং তেজগাঁও শিল্প এলাকায় বিশেষ রোবাস্ট পেট্রোল এর মাধ্যমে পর্যাপ্ত পিকআপ টহল ও মোটরসাইকেল টহল ডিউটিতে মোতায়েন করা হয়।

র‌্যাব-২ এর দায়িত্বপূর্ণ এলাকায় নিরাপত্তা জোরদার করণে র‌্যাব-২ এর অধিনায়ক বিভিন্ন এলাকায় টহল টিমের কার্যক্রমের নিয়মিত তদারকি এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করছেন।

1 Comment
  1. sarker ruhul says

    বস্তু‌নিষ্ঠ সংবা‌দের আ‌রেক নাম সিএনএন ঢাকা, আ‌মি সিএন্এন ঢাকার উত্ত‌রোত্তর সাফল্য কামনা কর‌ছি…

    সরকার রুহুল, সা‌বেক রি‌পোর্টার আজ‌কের কাগজ ও Radio Today Fm89.6

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত