- Advertisement -

বিমানবন্দরে ৩৭ ভরি স্বর্ণসহ গ্রেপ্তার ৫

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৭ ভরি স্বর্ণসহ দুই যাত্রী ও ক্যাবের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে এভিয়েশন সিকিউরিটি (এভসেক)। গ্রেপ্তার দুই যাত্রী হলেন মো. তাজুল ইসলাম ও মো. জামাল উদ্দিন। আর ক্যাবের তিন সদস্য হলেন আব্দুল ওহাব, হাসান ও শাহজাহান।

শুক্রবার (১৮ আগস্ট) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তার দুই যাত্রী বৃহস্পতিবার সকাল ৮টা ৪০ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটযোগে দুবাই থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী অবৈধভাবে নিয়ে আসা স্বর্ণের বার, জুয়েলারি ও মোবাইল তারা সিভিল এভিয়েশনের লাউঞ্জ রুম অ্যাটেনডেন্ট আব্দুল ওহাব, ইঞ্জিন ড্রাইভার হাসান, ইএম হেল্পার শাহজাহানের কাছে রাখেন। কিন্তু এ বিষয়ে এভসেক-এর কাছে আগ থেকেই গোয়েন্দা তথ্য ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্যাবের এ তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে গ্রিন চ্যানেল থেকে দুবাই ফেরত ওই দুই যাত্রীকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদ শেষে গতকাল রাত সাড়ে ১১টায় গ্রেপ্তারদের বিমানবন্দর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়। জব্দ হওয়া মালামালের মধ্যে রয়েছে দুইটি স্বর্ণের বার (২৩২ গ্রাম) এবং ১৯ ধরনের জুয়েলারি সামগ্রীসহ (২০০ গ্রাম) মোট ৪৩২ গ্রাম বা ৩৭ ভরি স্বর্ণ। যার আনুমানিক বাজার মূল্য ৩৫ লাখ টাকা। এছাড়া তাদের কাছ থেকে পাঁচটি স্মার্টফোনসহ একটি বাটন ফোনও জব্দ করা হয়।

মন্তব্য লিখুন

Your email address will not be published.

প্রতিনিয়ত সি এন এন ঢাকার সর্বশেষ খবর মোবাইলে নোটিফিকেশন পেতে.. হ্যা বিস্তারিত